মোবাইল টিপস

016 কোন সিমের নাম্বার বা 016 কি বা 016 কোন অপারেটরের সিম | which operator is 016 serial |

 016 কোন সিমের নাম্বার

016 কোন সিমের নাম্বার বা 016 কি  বা 016 কোন অপারেটরের সিম | which operator is 016 serial |

হ্যালো ভাই ও বোনেরা ! আশা করি আপনারা সকলেই ভালো আছেন? আল্লাহর রহমতে আমিও ভালো আছি। আজকে আমি  আপনাদের সামনে আলোচনা করব 016 সিরিয়াল নাম্বার টি আসলে কোন সিমের নাম্বার। এই সিমটি কেন আপনি ব্যবহার করবেন। এই সিমটি ব্যবহার করে আপনার কি কি উপকৃত হতে পারেন বিস্তারিত আলোচনা করব আজকের এই পোস্টের মাধ্যমে।

 016 আসলে কি?

016 বাংলাদেশের সিম কোম্পানীর একটি অপারেটর। 016 বাংলাদেশের এয়ারটেল সিমের সিরিয়াল নাম্বার। এয়ারটেল সিমটি শুরু হয় 016 দিয়ে। বাংলাদেশের একটি বিখ্যাত একটি সিম কোম্পানী এয়ারটেল যেটির সিরিয়াল নাম্বার হিসেবে 016 দিয়ে শুরু করতে হয়। এছাড়াও বাংলাদেশের আরোও কিছু সিম আছে  যেমন: রবি, গ্রামীন, বাংলালিংক, টেলিটক, ইত্যাদি। প্রতিটি সিমের শুরুতে  একটি নির্দ্দিষ্ট সিরিয়াল থাকে। এই সিরিয়াল  দেখে বোঝা যায় আসলে কোনটি  েকান অপারেটরের সিম। প্রতিটি সিমের প্রথম তিনিটি সংখ্যা দেখে বুঝা ‍যায় কোনটি আসলে কোন সিম।

016 এই সিমের ব্যালেন্স চেক করব কিভাবে?

প্রতিটি প্রিপেইড সিমের কিছু কোড থাকে যা দিয়ে আপনি ব্যালেন্স চেক করতে পারবেন তেমনি 016 সিরিয়ালের অর্থা ৎ এয়ারটেল সিমের ও ব্যালেন্স চেক করার জন্য একটি কোড আছে যেটি ডায়েল করে আপনি আপনা সিমে থাকা ব্যালেন্স সহজেই জানতে পারবেন্।  ব্যালেন্স চেক করার জন্য আপনাকে আপনার মোবাইল কিপ্যাডে গিয়ে ডায়েল করতে হবে *778# এ টি ডায়েল করে আপনি সহজেই এয়ারটেল সিমের ব্যালেন্স সহজেই চেক করতে পারবেন। এছাড়াও আরো ্একটি পদ্ধতি অবলম্বন করে আপনি এয়ারটেল সিমের ব্যালেন্স চেক করতে পারবেন। সেটি হলো আপনি আপনার মোবাইল কি-প্যাডে গিয়ে ডায়েল করুন

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button