অন্যান্য

প্রেমের মেসেজ -৯০ টি – সেরা – [ প্রেম ভালোবাসার সেরা মেসেজ]

 ৯০ টি সেরা প্রেমের মেসেজ [ প্রেম ভালোবাসার সেরা মেসেজ] 

৯০ টি সেরা প্রেমের মেসেজ [ প্রেম ভালোবাসার সেরা মেসেজ]

দিব তোমায় লাল গোলাপ।। স্বপ্নে গিয়ে করবো আলাপ।। বলবো খুলে আমার কথা।। আছে যত মনের কথা।। বলবো তোমায় ভালোবাসি।। থাকবো দুজন পাশাপাশি।

তোর জন্য আনতে পারি আকাশ থেকে তারা, তুই বললে বাচতে পারি অক্সিজেন ছাড়া। পৃথিবী থেকে লুটাতে পারি বন্ধু তোরি পায়, এবার তুই বল, এভাবে আর কত মিথ্যা বলা যায়!!!

তোমার শহরের কোথাও আমি নেই অথচ আমার পুরো শহরটাই তুমি,, তুমি আমার ব্যস্ততা আর আমি তোমার অবসর।

তোমার বুকে নীলের আভা তুমিই মেঘবতী। ইচ্ছে করে তোমায় ছুঁতে আকাশ হতাম যদি…

তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি, তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি। দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

 ৬

তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই । জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি । তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই । ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই । জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে ? পারো না কেন ?

তোমাকে ভেবে পৃথিবী আমার অদেখা তবু একে যাই আমার ভেতর শুধু তুমি আর তো কিছু পায়নি ঠাই..

তোকে ছাড়া যদি কাটাতে হয় বাকিটা জীবন, আমিও কি আর থাকব এই পৃথিবীতে তখন!!!!

 ৯

তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো…… তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো…… তুমি ভালোবাসতেপারলে,… আমিও ভালোবাসতে পারবো…। শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে..

 ১০

তুমি যেই আকাশের তারা সেই আকাশ আমি, কি করে ভাবলি বন্ধু তকে ভুলে যাবো আমি, তুমি আমায় ছেড়ে গেলেও আমিতো যাইনি, বিনা দুষে কেন কাদালে আমায় সেটা আজো বুঝিনি।

 ১১

তুমি যমুনা হলে হব অামি যমুনা ব্রিজ। তুমি চায়ের কাপ হলে হব চায়ের প্রিজ। তুমি জিবন হলে হব অামি প্রেম, তুমি দরজা হলে হব অামি দরজার ফ্রেম।

১২

তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা, তোমার-ই আমি তোমার উপমা।

১৩

তুমি বৃস্টি ভেজা পায়ে সামনে এলে মনে হয়- আকাশের বুকে যেন জল ছবি এঁকে যায় . তুমি হাসলে বুঝি মনে হয়, স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয়

১৪

 তুমি পাশে নেই তবুও তোমায় অনুভব করি। তুমি আমার হবে না জানি তবুও তোমার পথ চেয়ে আছি। স্বপ্ন সত্যি হবে না জানি তবুও তোমায় নিয়ে স্বপ্ন দেখি। কারণ আমি যে তোমায় ভীষণ ভালবাসি।।

১৫

তুমি আমার রাতের তারা- বাঁকা চাঁদের হাসি, তুমি আমার স্বপ্ন-ঘুম ভাঙা ভোরের গানের পাখি। তুমি আমার সোনালি সূর্যের পূব আকাশের আলো, তোমায় যেন কি কারণে লেগেছে অনেক ভাল। তুমি হলে রোদেলা সূর্যের ঘামঝরা আগুণ, তুমি আমার মেঘলা আকাশ- ভালবাসার ফাগুণ। তুমি হলে বৃক্ষরাজির সবুজ-শীতল ছায়া, তোমার কাছে আসলে যেন কিসের লাগে মায়া। তুমি হলে বিকেল বেলার মন ভুলানো গান, তোমার গানের ছোঁয়ায় সাজাই ভালবাসার প্রাণ। তুমি হলে সন্ধ্যা বেলার শেষের কবিতা, দেখে রুপ তোমার হৃদয়ে এঁকেছি রুপরে ছবিটা।

লাভ এসএমএস 2021

১৬

 তুমি আমার রঙ্গিন শপ্ন, শিল্পীর রঙ্গে ছবি । তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি । তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল । তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল । 

১৭

 তুমি আছ বলে মন ফুরফুরে, সঙ্গে চিপস কুরকুরে। তুমি হাসো বলে বৃষ্টি রিমঝিম, কখনো পেপসি, কখনো আইসক্রিম। তুমি বন্ধু বলে এত পাগলামি, বন্ধু তুমি বড়ই হারামি।

১৮

 ডাকে পাখি-ফুটে ফুল, একি বসন্ত নাকি ভুল। নতুন পাতায় বৃক্ষ-চারা, কচি পাতায় তরু লতা। আবছা নীলে ঢাকা আকাশ, ধূলোয় মাখা এই বাতাস, আমার এই মন গেছে উড়ে, কণ্ঠ আজ বসন্তের উদাস সুরে।

১৯

 জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.

২০

জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.

২১

 জীবনটা ধর সাগর, আর হৃদয় তার তীর। বন্ধু হলো সাগরের ঢেউ। তোমার সাগরে অনেক ঢেউ থাকতে পারে তবে ব্যাপার হল সবগুলো ঢেউ কি তীর স্পর্শ করতে পারে?

২২

 জানিনা এই অবুজ হৃদয় কার অপেক্ষাই আছে জানিনা এই সরল মনে কার জায়গা হবে শুধু জানি হৃদয়ের ঘরে যাকে রাখব সারা জীবন তাকেই ভালবাসবো

২৩

 ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা… সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা… ছিড়তে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে জীবনের অনেক ব্যাথা !!!

২৪

 চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।

২৫

 চাঁদ তুমি যেমন.. রাত কে ভালবাস.. আমিও তেমনি একজনকে ভালবাসি .. তোমার ভালবাসা যেমন কেউ বোঝেনা , তেমনি আমার ভালবাসাও সে বোঝেনি,আর বোঝেওনা

২৬

 চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত সুর্য কে ভালবাসি দিন পর্যন্ত ফুল কে ভালবাসি সুবাস পর্যন্ত কিন্তু। তোমাকে ভালবাসি ভালবাসবো শেষ নিশ্বাস পর্যন্ত

২৭

 গোপনে বেসেছি ভাল প্রকাশ করিনি বলব বলব বলেও কোন দিন বলতে পারিনি।মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও কি আমাই বাসভাল? মনে আবার ভয়ই জাগে কি জানি কি ভাবে চেষ্টা অনেক করি,তবুও বলতে পারিনা মনের কথা, সে কথাই যদি তুমি পাও একটু ব্যথা। এই না বলা কথাটি শুধু কষ্ট দিচ্ছে আমায়। আড়াল থেকে ভালবেসে যাচ্ছি শুধু তোমায়।

২৮

গরুতে করে হাল-চাষ, ছাগলে করে নষ্ট, অসতে করে খারাপ কাজ, সতে পায় কষ্ট। ছাগলের মুখ মানেনা বাধা-মানেনা কোন নিষেধ সে করবে পরের ক্ষতি এটাই তার বিবেক।

২৯

কেয়া হয়ে যদি থাক আমার বাগানে। যত্ন করে রাখব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল। রোজ সকালে বলব তোমায় , -শুভ সকাল-

৩০

 কেউ যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে। কারণ, তার ব্যবহারেই তা বুঝা যাবে।..

 ৩১

কেউ কেউ লাভ করে ,, আবার কেউ করে ইনজয় । কেউ খাঁয় ছেকা,, কেউ হয় একা । কেউ বলে জান,, কেউ করে বিষ পান । কারো মুখা হাসি,, আবার কারো গলায় ফাঁসি । 

৩২

 কাজল কালো আখির মাঝে ভালবাসার স্বপ্ন সাজে দূর দেশের কাজল আখি ছুঁয়ে গেলে মন প্রজাপতি রংগিন প্রজাপতি আজ খুঁজে ফেরে সেই আখি যাহার মাঝে নিজেরে আজ হারায়েছি

৩৩

 কটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক| সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন|

৩৪

লাভ মেসেজ 

কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে। এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলে। করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।।

 ৩৫

একটু যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না একই আকাশ মাথার উপর এক কেন ভাবছ না আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না

 ৩৬

 একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভোমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য।

 ৩৭

 একজন প্রকৃত প্রেমিক শত শতমেয়েকে ভালবাসে না..বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে..

৩৮

 এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায়যদি সেই ভালবাসা খাঁটি হয়

৩৯

এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে, যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনমে নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে।

৪০

আয় না আবার আয় না ফিরে, হাঁটব দুজন হাতটি ধরে । একলা আমি আছি বসে, আয় না আবার চুপটি করে বসবি পাশে, থাকবো আমি চুপ করে, শুনবো কথা ঝিম ধরে…!!! -শুভ সকাল..

 ৪১

আমি হলাম আকাশ, কষ্ট আমার মেঘ, জোস্না আমার আবেগ, বৃষ্টি আমার কান্না,রোদ আমার হাসি, কি করলে বুঝবে-বন্ধু তোমায় আমি কত ভালোবাসি !

 ৪২

আমি জানি তুমি আসবে, পূর্ণিমার চাঁদ হয়ে আমায় ছুঁয়ে দিতে অথবা ভোরের কুয়াশা হয়ে আমায় সিক্ত করতে.. আমি জানি তুমি আসবে, বিকেলের রংধনু দিয়ে আমায় রঙিন সাজাতে অথবা শীতের চাঁদর হয়ে আমায় উষ্ণতা দিতে.. আমি জানি তুমি আসবে, শরতের কাশফুল হয়ে মনটা আমার দোলাতে অথবা বৃষ্টির টুপটাপ শব্দে আমায় উদাসী করতে

 ৪৩

 আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি. কিনতু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে

 ৪৪

আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভসকাল।

 ৪৫

আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি ।

 ৪৬

 আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি – তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!

 ৪৭

আমার চোখে জল আর তোমার ঠোটে হাসি,, তারপরও আমি তোমাকেই ভালবাসি..!!ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি ।

৪৮

 আজ হারিয়েছি, কাল খুঁজবো,, আজ পাইনি, কাল পাবো,, আজ হেরেছি, কাল জিতবো। আমি আবার ফিরে আসবো, ঠিক তোমার মনের মত।

 ৪৯

আজ না খুব একা একা লাগছে । চোখের সামনে তুমি তবু যেন তোমাকে ছোয়া যায় না । কেন এমন হয় বলোতো ! ভালবাসা বুঝি শুধু কষ্ট দিতেই জানে ! তোমাকে ছাড়া যে আমার নিশ্বাস নিতে ও কষ্ট হয় !

 ৫০

অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি.সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস,অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা..

৫১

Sms করা ভুলে গেছ বুঝি? মিথ্যেই শুধু inbox খুঁজি । কলমের কি শুকিয়েছে কালি? নাকি ভাষার ভাড়ার ঘর খালি ?

৫২

দিন যায় দিন আসে, সময়ের স্রোতে ভেসে, কেউ কাঁদে কেউ হাসে, তাতে কি যায় আসে, খুঁজে দেখো আসে পাশে, কেউ তোমায় তার জীবনের চেয়ে বেশি ভালোবাসে

৫৩

হঠাৎ এসে ছিলে চোখের পলকে, হারিয়ে গেলে এক ঝলকে। তবু তুমি ছিলে চোখের কনে। হৃদয়ে রেখেছি যতন করে। ভালোবাসি তোমাকে প্রেম যে কেন এসে ছিল হৃদয় জুড়ে।

৫৪

যত পার বন্দু তুমি কষ্ট দাও আমায়। আমি বন্দু কিছু বলবনা তুমায়। শত কষ্টের পরে ও আমি ভালবাসতে চাই তুমায়। তুমি বন্দু ভুলবুজনা আমায়। আমি বন্দু ভিষন ভালবাসি তুমায়। আই লাভে ইউ

৫৫

 ভালোবাসি তোমায় ,এই কথাটা বুজতে পারিনি তোমায় কখনো,,তবু তোমাকে ভালোবেসে যায়, আমি এখনো||., এখন তুমি হয়তো অনেক সুখে আছো,,দুঃখ তুমাকে হয়তো এখনো স্পর্শ করেছি,, তবে মনে রেখ,, আমি সুদু তুমার কষ্টটার ভাগিদার হতে চাই| এখনো মাঝ রাতে গুম বেঙ্গে যায়, নিজের অজান্তে দু চোখ দিয়ে নদী বয়ে যায়||

৫৬

ণীর্জন সাগরের তিরে দারিয়ে আমি একা। শুন্ন এই মন নিয়ে সুধু তুমার অপেক্ষা। জিবন পথে চলতে গিয়ে আঘাত পেলাম কত। সপ্নেরা সব হারিয়ে গেল সার্থপরের মত।

৫৭

এই তোমাকে একটা কথা বলব,শুনবে কি?কাউকে বলবেনাতো?কসম করে বল!কাছে আস আরো কাছে আসো! কানে কানে বলছি শুনো”আই লাভ ইউ”

৫৮

যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই । যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো । যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো । যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

৫৯

আমি হাসতে জানি, কাঁদতে জানি তোকে বুকের মাঝে বাঁধতে জানি, চলতে পারি ,বলতে পারি তোর ভালবাসায় ভুলতে পারি। পাশে তুই থাকতে পারিস দূরে দূরে রাখতে পারিস, তাই বলে কি ভালবাসা তিলে তিলে গলতে দেখিস ? ছুঁয়ে ছুঁয়ে কাছে আসা দুইয়ে দুইয়ে ভালবাসা, এভাবে আর ওভাবে হোক তোকে ঘিরেই স্বপ্ন আশা । ছেলে, মেয়ে গুলো ভালবেসে বড় স্বার্থপর হয়ে যায়। নিজেরজিনিসের এক ফোঁটাওকাউকে দিতে চায় না।

৬০

একটি গোলাপ তুমি…..তোমায় নিয়ে অনেকগুলোস্বপ্ন দেখি আমি……….আমার কাছের বন্ধু তুমি অনেক বেশি দামি,.তাইতো তোমায় অনেক অনেক ভালবাসি আমি…….!!

৬১

তুমি কী রাগ করেছো আসলে কি জান যখন তোমাকে দেখতে মন চায় তখন তোমাকে না দেখে ভালো লাগে না তাই তোমাকে ছবি দিতে বলেছি

৬২

শেষ বিকেলের মেয়েযাকে ভালবাসো তাকে শুধু মনথেকে ভালবেসে যাও খুববেশি প্রকাশ করারদরকার নেই । যদি তারভালবাসা খাঁটিহয় তোমার না বলাকথা এমনিতেইবুঝতে পারবে ।তাকে কখনো এটা ভাবতেদিও না তাকে ছাড়া তোমারতাকে কখনো এটা ভাবতেদিও না তাকে ছাড়া তোমারজীবন অর্থহীন।তাহলে সে তোমাকে কষ্টদিতে দ্বিধা করবেনা ,,তাই কিছুটা অনুভূতি তারপ্রতিনিজের ভিতর লুকিয়ে রেখ.

৬৩

জোস্না রাতে একা বসে তুমার কথা ভাবি, এ ই হ্রিদয়ের আঙ্গিনাতে তুমার ছবি আকি, বিরহেতে ভালবাসা, ওসান্তিতে মন, তাই দিবানিসি তুমাকে ভাবি সারাকণ..

৬৪

আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালবাসা নিবো বলে। দাও তুমি কতো ভালবাসা দেবে আমায়। বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো যা কখনো ফিরিয়ে নিবার নয়।

৬৫

একটু দুঃখ দেব পারবে কি সৈতে একটু দুষ্টুমি করবো পারবে কি সহ্য করতে সারাজীবনের জন্য ভালোবাসা চাইবো পারবে কি দিতে

৬৬

প্রেম হচ্ছে গারির মতো।অভিমান হলো যানঝট,কয়েকদিন কথা না বলা সেটা হরতাল।ব্রেকাঅপ মানে চাঁকা পানচার অথবা একসিডেন্ট

৬৭

আমিতো চেয়েছিলাম তোমাকে আমার আকাশের চাদ বানিয়ে রাখতে,কিন্তু তুমি আমাকে উপহার দিয়াছো আকাশ ভরা মেঘ,যে মেঘের কান্না প্রতিদিন আমার চোখ দিয়ে ঝরে…

৬৮

ভাবনার জগতে তুমি থাকো, বাস্তবতার জীবনে কেন নয়? দুঃখের জগতে তুমি থাকো, সুখের জগতে কেন নয়? সাগরের বুকে তুমি থাকো, এই বুকেতে কেন নয় ??

৬৯

আমি নিরবে কাদবো আমি বুঝতে তোমায় দিবনা , হারিয়ে যাব অনেক দূরে ,তবু তোমায় খোজবোনা ||আগুনে পুরব আমি দেখতে তুমি পারবেনা, গোপনে মরব আমি জানতে তুমি পারবেনা ||একাকী থাকবো তবু তোমায় কভু চাইব না ,হৃদয় খুজবে তুমি তবুও হৃদয় পাবে না || কারন তুমি যে হৃদয়হীনা |

৭০

জানি তুমি আমাকে ভুলে যাবে,কারন তুমি কখনো আমাকে ভালোবাসোনি । কিন্তু,আমি তোমাকে কি করে ভুলে যাবো,আমি যে তোমাকে আমার চেয়ে বেশি ভালোবেসেছি ।

৭১

আমি হাসতে জানি, কাঁদতে জানি তোকে বুকের মাঝে বাঁধতে জানি, চলতে পারি ,বলতে পারি তোর ভালবাসায় ভুলতে পারি। পাশে তুই থাকতে পারিস দূরে দূরে রাখতে পারিস, তাই বলে কি ভালবাসা তিলে তিলে গলতে দেখিস ? ছুঁয়ে ছুঁয়ে কাছে আসা দুইয়ে দুইয়ে ভালবাসা, এভাবে আর ওভাবে হোক তোকে ঘিরেই স্বপ্ন আশা । ছেলে, মেয়ে গুলো ভালবেসে বড় স্বার্থপর হয়ে যায়। নিজেরজিনিসের এক ফোঁটাওকাউকে দিতে চায় না।

৭২

আমায় যদি বাসো ভালো,, চাঁদের মতো দেব আলো,, যদি আমায় ভাবো আপন,, হব তোমার মনের মতন,, নদী যেমন দেয় মোহনা,, তোমার ই আমি তোমার উপমা,,

৭৩

তো সাগর নই সব জল চোখে ভরে রাখবো,আমি তো আকাশ নই চাঁদ হয়ে সূর্যকে ঢাকবো,আমি হলাম তোমার বন্ধু আজীবন তোমায় ভালোবাসবো ।

৭৪

এক ফোটা জলেও বন্যা হতে পারে , যদি পিপরের ঘড়ে পরে ।সাধারন বাতাসেও ঋরহতে পারে , যদি চড়ই পাখির ঘড়ে লাগে । শিতেও রোদ পাপ হতে পারে , যদি ইলিশ এরগায়ে লাগে । এক ফোটা লেবুর রোশও বিশ হতে পারে , যদি দুধেরমাঝে পরে । একটু কালো দাগ হতে পারে,যদি সাদার মাঝে লাগে । জীবনের ছোট্টভুল গুলো থেকে দুরে থাকুন তাহলে অন্ধকার হবেনা জীবন

৭৫

আমি আমার জিবন এর থেকেও তোমাকে বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকার আমাকে দিবে??

৭৬

জানি তুমি আমাকে ভুলে যাবে,কারন তুমি কখনো আমাকে ভালোবাসোনি । কিন্তু,আমি তোমাকে কি করে ভুলে যাবো,আমি যে তোমাকে আমার চেয়ে বেশি ভালোবেসেছি

৭৮

ভুলতে পারিনা তারে,, ভালবাসি আমি যারে.. মনে পড়ে তারে,, শুধু বারেবারে.. জানিনা সে কত দূরে,, তবুও আছে মন জুরে.. এখনো যে ভাবি তারে,, সে কি আজো ভালবাসে আমারে.

৭৮

যে সত্যিকারের ভালবাসতে জানে… সে তার প্রিয় মানুষটিরকান্নাকে আপন করে নিতে পারে। যে সত্যিকারের ভালবাসতে জানে… সে হাজারও কষ্টেরমাঝে সেই মানুষটিকে সুখী রাখতে পারে। যে সত্যিকারের ভালবাসতে জানে… সে কখনো তার ভালবাসারমানুষ টিকে ছেড়ে যেতে পারেনা! আর যে মানুষটি ছেড়ে চলে যায়… সে কখনো ভালবাসার যোগ্য মানুষ ছিলো না।

৭৯

আকাশের তারা,বাগানের ফুল.বাড়ির কাছে,প্রেম করা ভূল.

৮০

নিজেকে খোজ ।নিজেকে জানো ।নিজেকে ভালবাস তবেই তুমি অন্যকে ভালবাসতে পারবে।

৮১

ভালবাসা কি? তপ্ত মরুর বালুর শিখা, ভালবাসা কি? নদীর স্রোতে ভাসমান কোনো ণৌকা, ভালবাসা কি? ভেসে আসা কোনো সুখের ভেলা, ভালবাসা কি? দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোনো এক অজানা ঠিকানা? ভালবাসা কি? ভালবাসা কাকে বলে?

৮২

টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে। এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে। সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…

৮৩

পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলিরজন্যে কিন্তু টাকা লাগে না ।বিনা মুল্যে পাওয়া যায় যেমন জোছনা,বর্ষার দিনের বৃষ্টি,মানুষের ভালবাসা|

৮৪

আমার ডানা নেই, তাই উরতে ইচ্ছা করে.পাখির হাত নেই তার লিখতে ইচ্ছা করে.তোমার মন নেই তাই আমাকে অবহেলা করতে ইচ্ছা করে .আজ আমি তোমার কাছে অবহেলার মাত্রতোমাকে বেশি ভালবাসি বলে ,যেদিন তুমি কাউকে ভাল বেশে তার কাছ থেকে কষ্ট পাবে.সেদিন বুঝবে অবহেলার যত্ননা কতটা কষ্ট কর

৮৫

তোমায় আমি বলতে চাই, তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানাতে চাই- তোমায় আমি এ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ, স্বপ্নের জাল বুনে যাই। ভালবাসি শুধু তোমায় আমি, জনম জনম ভালবাসতে চাই। জানতে চাই- আমি তোমার কাছে তোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?

৮৬

নীল আকাশ যত দুরে হোক কখন দৃষ্টির আড়াল হয়না…. হৃদয় যত কাছে হোক তাকে ছোয়া যায়না…. ভালোবাসার মানুষটি যতই খারাপ হোক তাকে ভুলা যায়না…. তাই আমি ও তোমাকে কোন দিন ভুলতে পারব না ।

৮৭

কখনো যদি মনে করো একা হয়ে গেছ তুমি,, কাছের মানুষটাও দিয়েছে দুঃখ তোমায়,, তবে চলে এসো আগের ঠিকানায় ।। আমি থাকব দাঁড়িয়ে… স্বাগত জানাতে তোমায় ।। ভুল করেও পুরোনো কথা আমি তুলবো না আর ।। কি ছিল অপরাধ,, কি ছিল ভুল আমার,, আবার নতুন করে সাজাবো জীবন দুজনায় ।। ভাঙা মন লাগাবো জোড়া আমি ।। ভালোবাসায়

৮৮

চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া জর না করে প্রজাপতির মতন আলত করে ধরে রাখতে চেয়েছিলাম । আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।

৮৯

কেনো হঠাৎ তুমি এলে? কেনো নয় তবে পুরোটা জুড়ে? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে।

৯০

কোন এক তীর হারা নদীর ধারে। চাঁদ,তারা বসে জুটিয়ে প্রেম করে। তা দেখে রাত হিংসা করে। অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে। সে আলোয় চাঁদ,তারা কে হারিয়ে ফেলে। তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে। এদিকে নদীর এক কোণে বসে তাঁরা কাঁদিয়া,কাঁদিয়া মরে

Related Articles

2 Comments

Leave a Reply

Your email address will not be published.

Back to top button