স্থানীয় সংবাদ

তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহণ করলেন জুনাব আলী

 তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদের দায়িত্ব গ্রহণ করলেন জুনাব আলী

 

 

আবুল হাসনাত রাহুল,তাহিরপুর প্রতিনিধিঃ-

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার তাহিরপুর সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের দায়িত্ব হস্তান্তর ও দায়িত্ব গ্রহণ করলেন নবনির্বাচিত চেয়ারম্যান ইউপি জুনাব আলী।

 

রবিবার (৬মার্চ) দুপুরে উপজেলার সদর ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিনের সভাপতিত্বে ও ইউপি সচিব জগন্নাথ বনিকের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন,  উপজেলা সহকারী কমিশনার (ভূমি)মো. আলাউদ্দিন।

 

প্রধান অতিথি উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলাউদ্দিনের উপস্থিততে সাবেক ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জুনাব আলীর হাতে ইউনিয়ন পরিষদের দায়িত্ব হস্তান্তর করেন।

 

 

এসময় উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আলা উদ্দিন নব-নির্বাচিত চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বরণ করে নেন এবং সাবেক ইউপি চেয়ারম্যান ও ইউপি সদস্যদের ফুল দিয়ে বিদায় জানান।

 

এসময় উপস্থিত ছিলেন, তাহিরপুর সদর ইউনিয়নে তিন বারের প্রাক্তন চেয়ারম্যান প্রবীণ রাজনীতিবীদ আলহাজ্ব আব্দুল জলিল তালুকদার, সদর ইউপির নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা সদস্য, সরবুলা বেগম, সাদেকা বেগম, শুক্লা তালুকদার, সদর ইউপির নব-নির্বাচিত  সাধারন সদস্য মোফাজ্জল হোসেন আকসান, আলী আবদাল খোকন, আব্দুর রাজ্জাক, হৃদয় রায় জয়, তোজাম্মেল হক নাসরুম, শহিদ মিয়া,  নুরুল আহমেদ, লাল মিয়া, শফিকুল ইসলাম সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড থেকে আগত বিশিষ্টজনেরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button